গাংনীতে মেয়রের অশালীন বক্তব্যের প্রতিবাদে সাবেক ছাত্রলীগ নেতা শিপুর সংবাদ সম্মেলন

 

মেহেরপুর  জেলা প্রতিনিধি  ঃ মেহেরপুরের  গাংনীতে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পকিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় গাংনী শহরস্থ উত্তর পাড়ার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে সাহিদুজ্জামান শিপু। গাংনী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের রাস্তাঘাট ও নাগরিক সুবিধাবঞ্চিত মানুষের দুর্ভোগের কথা ফেইস বুক পেইজে প্রকাশ করায় গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী ব্যক্তিগত আক্রোশ প্রকাশ ও সাহিদজ্জামান শিপুর বিরুদ্ধে অশালীন বক্তব্য  উপস্থাপন করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি  সাহিদুজ্জামান শিপু সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় গাংনী উপজেলা শহরস্থ উত্তর পাড়ায় রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপুর বিরুদ্ধে গাংনী পৌর মেয়র আহম্মেদ আলীর  অশালীন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 সংবাদ সম্মেলন সাহিদুজ্জামান শিপু তার ব্ক্তব্যই বলেন, বর্তমান গাংনী পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে রাস্তা সংস্কারের নামে রাস্তা খুঁড়ে যে জন দুর্ভোগ হচে।ছ, সেই দুর্ভোগের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে তুলে ধরেছিলাম, এনিয়ে গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী আমাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন, যা একজন সম্মানিত মানুষের কাছ থেকে এটা আশা করেছিলাম না। মেয়র আহম্দে আলী পৌরবাসীর সেবা দেয়ার নামে জনগনকে ভোগান্তিতে ফেলে। এই বর্ষায় রাস্তা খুঁড়ে রাখায় মানুষ চলাচলের অনুপযোগী হয়ে উঠেছে। 

শিপু আরও বলেন, আমি জনগনের স্বার্থে কাজ করে আসছি।  এমনকি জনগণের স্বার্থে অন্যায়ের প্রতিবাদ করে আসছি। এজন্যই মেয়র আহম্মেদ আলী বক্তব্যের মাধ্যমে আমাকে সুদ ব্যবসায়ী বা ক্যাসিনো ব্যবসায়ী বলেছেন।  আমি কখনও এ ধরণের কাজের সাথে সংযুক্ত নই। আমার দ্বারা এ ধরণের কাজ কোনদিন হয়নি, হবেও না।  কারন আমি জনগনকে সাথে নিয়ে রাজনীতি করি। আমার বিরুদ্ধে এ ধরণের কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি এবং সেই সাথে আমি আইনগত প্রক্রিয়ায় সমুচিত জবাব দিতে প্রস্তুত রয়েছি।     




Post a Comment

Previous Post Next Post