মেহেরপুরে পৃথক দ’ুটি ধর্ষনের সুষ্ঠু তদন্তসহ আসামীদের দ্রæত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

 



মেহেরপুর  জেলা প্রতিনিধিঃ মেহেরপুর সদর ও গাংনী উপজেলায়  পৃথক দুটি ঘটনার সুষ্ঠু তদন্তসহ আসামীদের দ্রæত গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টার সময় মানব উন্নয়ন কেন্দ্র (মউক) আমঝুপি এর গলরুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  সংবাদ সম্মেলনের আয়োজন করে  জাতীয় নারী নির্যাতন প্রতিরোধ ফোরাম মেহেরপুর জেলা শাখা। ভিটটিমদের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন মানব উন্নয়ন কেন্দ্র মউকের নির্বাহী প্রধান ও  জাতীয় নারী নির্যাতন প্রতিরোধ ফোরামের সদস্য সচিব আশাদুজ্জামান সেলিম।

   এসময় উপস্থিত ছিলেন, জাতীয় নারী নির্যাতন প্রতিরোধ ফোরামের মেহেরপুর জেলা কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক রফিকুল আলম, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল হক, সেক্রেটারী  মাহবুব চান্দু, মেহেরপুর প্রতিদিনের সম্পাদক ইয়াদুল মোমিন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, সাংবাদিক সাহাজুল ইসলাম সাজু, লিটন মাহমুদসহ জেলার বিভিন্ন পত্র পত্রিকার মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, গত ৩১ আগস্ট জেলার গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের মজনু শেখের প্রতিবন্ধী মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে প্রতিবেশী মনিরুল মহলদার।  এ ঘটনায় ৪ দিন পর থানায় মামলা হলেও আসামী এখনও গ্রেফতার হয়নি। এছাড়াও ২৪ আগষ্ট মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের ৯ম শ্রেনির এক ছাত্রীকে গণ ধর্ষন করে তার প্রেমিকসহ ও প্রেমিকের ৪ বন্ধু। এ ঘটনায় ৫ জনকে আসামী করে এক সপ্তাহ পরে ৫ জনের বিরুদ্ধে মামলা হলেও  এপর্যন্ত ২ জন আটক হলেও বাদবাকী আরও ৩ জন পলাতক থেকে  মামলা তুলে না নিলে অপহরণ করার হুমকি অব্যাহত রেখেছে। সংবাদ সম্মেলনে আরও দাবি করা হয় যে, এই মামলা দুটি বিশেষ ট্রাইব্যুনালে নিয়ে দোষীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হোক।   





Post a Comment

Previous Post Next Post