মেহেরপুরে শেখ রাসেল দিবস-২০২২’ উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত




মেহেরপুর জেলা প্রতিনিধি  ঃ মেহেরপুরের গাংনীতে শেখ রাসেল দিবস-২০২২ উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন  ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার সময় গাংনী উপজেলা শ্ক্ষিা অফিসের আয়োজনে চিত্রাঙ্কন ও  রচনা প্রতিযোগিতার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

শেখ রাসেল এর জন্ম দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা মাধ্যমিক শিক্ষা অফিসের ট্রেনিং রুমে অনুষ্ঠিত হয়।  

 উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার উক্ত প্রতিযোগিতার আহবায়ক ছিলেন।দিবসটি পালনে উপ কমিটির সদস্য হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান রেজা (ভারপ্রাপ্ত),  সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. সামসুজ্জোহা, মো.ওবাইদুল্লাহ,আশরাফুজ্জামান  প্রমুখ। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক প্যানেলে ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান রেজা (ভারপ্রাপ্ত), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের টেকনিক্যাল সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুম ও গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক ও চিত্রশিল্পী আমিরুল ইসলাম অল্ডাম। 

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।  শেখ রাসেল দিবসের আয়োজনে ক্লাস ভিত্তিক ক্যাটাগরীতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১ম শ্রেনী থেকে ৪র্থ শ্রেণি পর্যন্ত ‘ক’ গ্রæপ, ৫ম শ্রেনি থেকে ৭ম শ্রেণি পর্যন্ত ‘খ’ এবং ৮ম শ্রেনি থেকে ১০ম শ্রেনি পর্যন্ত ‘গ’ গ্রæপ  মোট  ৩ টি গ্রæপ করা হয়। অনুরুপভাবে  রচনা  প্রতিযোগিতার ক্ষেত্রেও ৩ টি গ্রæপ করা হয়।বিষয় ভিত্তিক রচনা প্রতিযোগিতায়, শেখ রাসেল আমার বন্ধু, শেখ রাসেল এবং আমাদের চেতনায় শেখ রাসেল  নির্ধারন করা হয়। প্রতিযোগিতা শেষে ১ম,২য় ও ৩য় স্থান বিজয়ীদের মাঝে  পুরস্কার দেয়া হয়।   

 

 



Post a Comment

Previous Post Next Post