মেহেরপুরে পর্ণগ্রাফী মামলার আসামী ঢাকা থেকে গ্রেফতার

 


                                      ছবি:   আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুরে পর্ণগ্রাফী মামলার আসামী ঢাকা থেকে গ্রেফতার   

স্টাফরিপোটার  ঃ মেহেরপুরের গাংনীতে স্ত্রীর দায়ের করা পর্ণগ্রাফী মামলার আসামী উপহার মিয়াকে  ঢাকার একটি  কোম্পানীর অফিস থেকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। 

গ্রেফতারকৃত উপহার মিয়া উপজেলার  সাহারবাটি ক্লাবপাড়া গ্রামের হকাজ্জেল মিয়ার ছেলে। গ্রামের বখাটে ছেলেরা তাকে টিকটকার বলে জানেন। রবিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ঢাকার আশুলিয়ার ডেকো নামক একটি গার্মেন্টস কোম্পানীর অফিস থেকে তাকে স্থানীয় র‌্যাব সদস্যদের সহায়তায় গ্রেফতার করে গাংনী থানা পুলিশ। 

আজ সোমবার তাকে গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃত উপহার মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী পর্ণগ্রাফী আইন ২০১২ এর ৮(১),(২) ও (৩)  ধারায়  মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে  একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৩৯২/২২ ।  

মামলার তদন্তকারী অফিসার গাংনী তানার উপ পরিদর্শক তুষার সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকার আশুলিয়াতে র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে তাকে গ্রেপতার করে গাংনী থানা  নিয়ে আসে। 

মামলার তদন্ত প্রতিবেদন অনুযায়ী জানা গেছে, মামলার বাদী  উপহার মিয়ার স্ত্রী। তারা স্বামী স্ত্রী থাকা অবস্থায় বিভিন্ন সময়ে  তাদের অন্তরঙ্গ ছবি  ও ভিডিও তুলে  রাখে। পরে তাদের মধ্যে  ভুলবুঝাবুঝি হলে  উপহার মিয়া তার পরকীয়া প্রেমিকা শিরিনার কথামত সেই নোংরা ছবি ফেইসবুকে বা ইউটিউবে ছড়িয়ে দেবার ভয়ভীতি দেখিয়ে স্ত্রীর কাছে ১০ লাখ টাকা দাবি করে।  মামলার বাদী দাবিকৃত টাকা না দিতে চাইলে উপহার মিয়া সেই  পর্ণগ্রাফী নানা প্রচার মাধ্যমে ছড়িয়ে দেয়। ভিকটিমের ম্বোাইল নম্বরটি দিয়েও সে ঠিকানা ছড়িয়ে দেয় এবং তার সাথে যোগাযোগ করার আহবান জানান। 

এব্যাপারে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে মেহেরপুর  আদালতে সোপর্দ করা হবে।  

 




Post a Comment

Previous Post Next Post