মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দীনদত্ত ব্রিজের মাঝে দু’ মোটরসাইকের আরোহীর মধ্যে সংঘর্ষে হতাহত-২ যুবক

 

 মেহেরপুর জেলা প্রতিনিধিঃ   মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দীনদত্ত ব্রিজের মাঝে দু মোটর সাইকেলের মুখোামুখি সংঘর্ষে আব্দুর রহমান (২৭) নামের এক যুবক নিহত হয়েছে। এবং গাংনী উপজেলার হিন্দা গ্রামের সাইফ আব্দুল্লাহ (২৬)। আহত সাইফকে  রাজশাহী মেডিকেল  কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সাইফ আব্দুল্লাহ গাংনী উপজেলার হিন্দা গ্রামের মিজানুর রহমানের ছেলে। 

আজ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ সড়ক দূর্ঘটনা ঘটে।  এ দূর্ঘটনায় মোটরসাইকেল দুটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। নিগত আব্দুর রহমান মেহেরপুর শহরের কাশবপাড়ার সাদেক মোল্লার ছেলে।  তিনি একজন আউট সোর্সিং কাজের সাথে জড়িত ছিলেন। 

স্থানীয়রা জানান, আব্দুর রহমান তার বন্ধুকে নিয়ে আসতে চুয়াডাঙ্গা যাচ্ছিল। অপরদিক থেকে সাইফ আব্দুল্লাহ চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরে আসছিলো।  পথিমধ্যে আমঝুপি বিএডিসি ফার্মের কাছে পৌছালে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।এসময় দুজনেই মারাত্মকভাবে আহ হয়। 

স্থানীয়রা আরও জানান, আহতের  উদ্ধার কওে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তার আব্দুর রহমানকে মৃত ঘোষনা করেন এবং সাইফ আব্দুল্লাহকে রাজশাহীকে রেফার্ড করা হয়েছে ।

মেহেরপুর  সদর থানার উপ পরিদর্শক  এসআই সুপ্রভাত জানান,  পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি বা অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।    


আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post