গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত। সভাপতি খোকন (এমপি)সম্পাদক মুকুল

 


আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ১৮ বছর পর এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

রবিবার বিকেল ৩টার দিকে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত কাউন্সিলের আয়োজন করে গাংনী উপজেলা আওয়ামী লীগ।  

কাউন্সিল শেষে ২য় অধিবেশনে গাংনী বাসীর অহংকার , উন্নয়নের রুপকার সাবেক ছাত্র নেতা মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন সভাপতি পদে পূণঃ নির্বাচিত হয়েছে। উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগের ডেলিগেট ও কাউন্সিলরদের  মতামতের উপর গুরুত্ব দিয়ে  মেহেরপুর   জেলা আওয়ামীলীগের সভাপতি , বাংলাদেশ সরকারের জন প্রশাসন মন্ত্রালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল  সভাপতি হিসাবে এমপি খোকন ও সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল এর নাম ঘোষনা করেন।



এর আগে ১ম পর্বেও আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ও খুলনা বিভাগীয় সমন্বয়ক বিএম মোজাম্মেল হক।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য পারভীন জাহান কল্পনা, গেøারিয়া ঝর্ণা সরকার। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। 



অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন, বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম মাষ্টার, এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখনসহ আওয়ামী লীগ,কৃষকলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।



আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post