মহেরেপুররে গাংনী উপজলো আওয়ামী লীগরে ত্র-ির্বাষকি সম্মলেন অনুষ্ঠতি


মেহেরপুররে গাংনী উপজলো আওয়ামী লীগরে ত্র-ির্বাষকি সম্মলেন অনুষ্ঠতি হয়ছে।ে রববিার বকিলে ৩টার দকিে গাংনী পাইলট মাধ্যমকি স্কুল এন্ড কলজে চত্বরে সম্মলেনরে আয়োজন করে গাংনী উপজলো আওয়ামী লীগ।

অনুষ্ঠানে সভাপতত্বি করনে গাংনী উপজলো আওয়ামী লীগরে সভাপতি ও মহেরেপুর-২ (গাংনী) আসনরে জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহদিুজ্জামান খোকন। অনুষ্ঠানে প্রধান অতথিি হসিাবে বক্তব্য রাখনে বাংলাদশে আওয়ামী লীগরে সাংগঠনকি সম্পাদক ও খুলনা বভিাগীয় সমন্বয়ক বএিম মোজাম্মলে হক। অনুষ্ঠানটি উদ্বোধন করনে জনপ্রশাসন প্রতমিন্ত্রী ও মহেরেপুর জলো আওয়ামী লীগরে সভাপতি অধ্যাপক ফরহাদ হোসনে দোদুল এমপ।ি

বশিষে অতথিি হসিাবে বক্তব্য রাখনে বাংলাদশে আওয়ামী লীগরে র্কাযনর্বিাহী কমটিরি সদস্য পারভীন জাহান কল্পনা, গ্লোরয়িা র্ঝণা সরকার। অনুষ্ঠানে প্রধান বক্তা হসিাবে বক্তব্য রাখনে জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক ও গাংনী উপজলো পরষিদরে চয়োরম্যান এমএ খালকে। অনুষ্ঠানে বক্তব্য রাখনে মহেরেপুর-১ আসনরে সাবকে সংসদ সদস্য প্রফসের আব্দুল মান্নান, মহেরেপুর জলো আওয়ামী লীগরে সাবকে সভাপতি ও সাবকে সংসদ সদস্য আলহাজ্ব জয়নাল আবদেীন,সাবকে সংসদ সদস্য বীর মুক্তযিোদ্ধা মকবুল হোসনে,মহেরেপুর জলো আওয়ামী লীগরে সহ-সভাপতি সরিাজুল ইসলাম,গাংনী উপজলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। 

এসময় উপস্থতি ছলিনে গাংনী পৌরসভার ময়ের ও আওয়ামী লীগরে নতো আহম্মদে আলী,মহেরেপুর পৌরসভার ময়ের ও যুবলীগ নতো মাহফুজুর রহমান রটিনসহ অন্যান্য নতেৃবৃন্দ। অনুষ্ঠানরে শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তরি প্রতীক কবুতর উড়ানো হয়।

অনুষ্ঠানরে প্রথম র্পযায়রে আলোচনা সভা শষেে গাংনী উপজলো আওয়ামী লীগরে র্পূবরে কমটিি বলিুপ্তি ঘোষণা করা হয়। এবং নতুন কমটিি গঠনরে লক্ষ্যে রববিার রাতে কন্দ্রেীয় নতোর্কমীসহ স্থানীয় নতোর্কমীরা আলোচনায় বসছেনে।


Post a Comment

Previous Post Next Post