জাতীয় সাংবাদিক সংস্থা'র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।


স্টাফ রিপোর্টারঃ   মাহে রমজান উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা, মেহেরপুর জেলা শাখা কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ এপ্রিল), সন্ধায় জাতীয় সাংবাদিক সংস্থা'র ফৌজদারী পাড়াস্হ জেলা শাখা কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন নুর ইসলাম এর নির্দেশ মোতাবেক মেহেরপুর জেলা শাখা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন হিলু'র সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা, মেহেরপুর 


জেলা শাখা কমিটির উপদেষ্টা ও খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, সহ-সভাপতি মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, যুগ্ম সহ-সভাপতি আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক হিরক খাঁন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, জনকল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, মানবাধিকার সম্পাদক ও গাংনী উপজেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক মাজিদ আল মামুনসহ কমিটির অন্যান্য সদস্যরা।



ইফতারের পূর্বে মাহে রমজানের গুরুত্ব নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়। একই সময়ে বিশ্বের শান্তি কামনা এবং সকলের দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
এসময় আমন্ত্রিত অতিথিসহ আশে পাশের রোজাদারগণ ইফতার ও দোয়া মাহফিলে শরীক হন।

Post a Comment

Previous Post Next Post