মেহেরপুরের গাংনীতে গলায় ওড়না পেঁচিয়ে নববধূর আত্মহত্যা


আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনীতে তাপসী খাতুন (১৮) নামের এক নববধূ আত্মহত্যা করেছে। নববধূ তাপসী গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামের মন্ডলপাড়ার সাবান আলীর মেয়ে। এবং পার্শ্ববর্তী করমদী গ্রামের বহলপাড়ার পলাশ আলীর স্ত্রী।

মঙ্গলবার দুপুরে তাপসী স্বামীর ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা  জানায়, তাপসী ও পলাশ করমদী মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। তাদেও মধ্যে ভালবাসার সম্পর্ক থেকে গত ৪ মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বর্তমানে তারা দাম্পত্য জীবন কাটাচ্ছিল। তবে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার ইচ্ছা ছিল বলে পারিবারিকভাবে জানা যায়। 

জানা গেছে, দাম্পত্য জীবনে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্যের কারনে তাপসী অভিমানে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এসময তার স্বামী তাকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার করতে থাকে। পরে প্রতিবেশীরা উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তেঁতুলবাড়ীয়া ইউপি মেম্বরআব্দুল ওহাব জানান, তাপসী কি কারনে আত্মহত্যা করেছে তাৎক্ষকিভাবে জানা যায়নি। 

এব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, করমদি গ্রামে গৃহবধূ আত্মহত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে বিস্তারিত জানা যাবে। 

 



Post a Comment

Previous Post Next Post