জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলা শাখা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।

 


স্টাফ রিপোর্টারঃ  জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলা শাখা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ মার্চ), বিকেল ৫ টার দিকে জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলা শাখা কার্যালয়ে এ  সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন নুর ইসলাম এর নির্দেশ মোতাবেক মেহেরপুর জেলা শাখা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক হেলাল উদ্দিন হিলু'র দিক নির্দেশনায় এ সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় সাংবাদিক সংস্থা খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক কামরুজ্জামান খাঁন এর সভাপতিত্বে মাসিক সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলা শাখা কমিটির সহ-সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রাসেল,  সাংগঠনিক সম্পাদক হিরক খাঁন, যুগ্ম অর্থ সম্পাদক আকিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান খাঁন, জনকল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহির উদ্দিন হীরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাহাবুল ইসলাম ও মানবাধিকার সম্পাদক মাজিদ আল মামুন প্রমুখ।
এসময় কমিটির নির্বাহী সদস্য মোহসীন আলীসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় মেহেরপুর জেলায় জাতীয় সাংবাদিক সংস্থা'র সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করাসহ জেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজগুলো গুরুত্ব সহকারে তুলে ধরার বিষয় নিয়ে আলোচনা করা হয়। একই সময়ে বয়স্ক ও বিধবাদের সমস্যা ও ভাতা না পাওয়া কেউ থাকলে তাদের দুঃখ কষ্টের কথাগুলো তুলে ধরার উপরও গুরুত্ব আরোপ করা হয়।


Post a Comment

Previous Post Next Post