মেহেরপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবস পালনে প্রস্তুতিসভা


আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতার  সুবর্ণজয়ন্তী ,১৭ মার্চ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকাল পৌণে ১২ টার সময় গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে গাংনী উপজেলা পরিষদসভা কক্ষে  প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 

সংক্ষিপ্ত আলোচনা সভায় গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম এর সভাপতিত্বে  এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম, সাবেক কমান্ডার মুন্তাজ আলী, এমপির বিশেষ প্রতিনিধি মনিরুজ্জামান আতু, উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, যুলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শাহ, ইয়াছিন রেজা, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম  প্রমুখ।

এছাড়াও সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, গাংনী পৌর এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 



Post a Comment

Previous Post Next Post