মেহেরপুরে হেরোইন রাখার অপরাধে ১ ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড



স্টাফরিপোটার  ঃ মেহেরপুরে হেরোইন রাখার অপরাধ সশ্রম কারাদনড ও অনাদায়ে  ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড দিয়েছে আদালত।

রবিবার দুপুর ২ টার দিকে  েেহরপুর জেলা ও দায়রা  জজ আদালতের বিচারক মো. ওয়ালিউল ইসলাম এ রায় দেন।সাজাপ্রাপ্ত আসামী সোহেল গাংনী উপজেলার আড়পাড়া গ্রামের জাফর আলীর ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, ২০২০ সালের ৫ এপ্রিল মেহেরপুর জেলা গোয়েন্দা ডিবির এস্আই মেজবাহুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল গাংনী উপজেলার হিন্দা বিলপাড়া গ্রামে অভিযান চালিয়ে  সোহেল রানা কে গ্রেফতার করে।

আসামীর নিকট থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ঐ ঘটনায় ২০১৮ মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ৮ (গ)৪১ ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করে।যার মামলা নং ৭ জিআর এস ৭৪/২০। সেশন কেস নং ১৮৮/২১। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর খন্দকার শাহ আলম মামলার প্রাথমিক তদন্ত শেষে ২০২০ সালের ২৬ মে আদালতে চার্জশিট দাখিল করেন।মামলায় মোট ৮ জন স্বাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে আসামী দোষী প্রমাণিত হওয়ায় আদালত রানাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেন।

মামলায় রাষ্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য ও আসামীর পক্ষে এ্যাড. খন্দকার আব্দুল মতিন কৌশলী ছিলেন।         







Post a Comment

Previous Post Next Post