বেনাপোল সীমান্তে ফেনসিডিলসহ কলেজ শিক্ষক আটক

বেনাপোল সীমান্তে

বেনাপোল প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে সীমান্ত অঞ্চলে মোড়ে মোড়ে বিজিবির বসানো কঠোর নিরাপত্তা বেষ্টনী ভেদ করে ফেনসিডিলের চালান পাচারের সময় ৮২ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মোটরসাইকেল সহ বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক নজরুল ইসলাম সুমন (৪৪) কে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ

বেনাপোল সীমান্তে
(বিজিবি) সদস্যরা। গতকাল সোমবার বেলা ১২টার সময় বেনাপোল পোর্ট থানার শিকড়ী বটতলা থেকে তাকে আটক করে বিজিবি সদস্যরা। আটক নজরুল বরিশালের সদর উপজেলার মকবুল আহমেদের ছেলে। বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেনাপোল সীমান্তের শিকড়ী বটতলা এলাকা থেকে মোটরসাইকেলসহ সুমনকে আটক করা হয়। পরে তার কাছে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি পুটখালী সীমান্ত থেকে ফেনসিডিলের এ চালানটি নিয়ে বরিশালে যাচ্ছিলেন।
বেনাপোল সীমান্তে
আটক নজরুল ইসলাম সুমন জানান, তারা ৬ জন বরিশাল থেকে মোটরসাইকেলে করে বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে বরিশাল যাচ্ছিল। তার ৫ সহযোগীরা এসময় ফেনসিডিল নিয়ে পালিয়ে গেলেও তিনি আটক হন। যশোর- ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, একটি ফেনসিডিল পাচার চক্র বরিশাল থেকে বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়েছে। আটক ও তার সহযোগীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, এলাকাবাসী দাবি করেন, করোনার মধ্যে এভাবে ভারত থেকে ফেনসিডিল আসতে থাকলে সীমান্তে করোনা ঝুঁঁকি বেড়ে যাওয়ার আশংকা আছে। কারণ ভারত করোনার উচ্চ ঝুঁঁকিতে রয়েছে। তারা বিজিবিকে ফেনসিডিল আটকে সাধুবাদ জানান এবং সেই সাথে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।

 

Post a Comment

Previous Post Next Post