গাংনী পল্লী বিদ্যুৎ অফিসের পিয়ন আলীমের খুঁটির জোর কোথায়! পিয়ন আঃ আলীমের বিরুদ্ধে গ্রাহকদের সাথে ঘুষ দাবি ও অসদাচরণের অভিযোগ।

 

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির গাংনী জোনাল অফিসের পিয়ন আব্দুল আলীমের খুঁটির জোর কোথায় ? তার বিরুদ্ধে গ্রাহকদের সাথে অর্থ দাবী সহ নানা রকম অসদাচরণের অভিযোগ পাওয়া গেছ্‌ ।েআব্দুল আলীম নিজেকে পিয়ন না ভেবে জোনাল অফিসের বস্‌ পরিচয় দিয়ে যা খুশি তাই করে থাকেন। তার ব্যবহার ও আচরণে বিদ্যুৎ গ্রাহকগন অতিষ্ট হয়ে পড়েছেন।
বিদ্যুৎ গ্রাহক ভোমরদহ গ্রামের আজমাইল হোসেন,গাংনী বাগান পাড়ার ফয়সাল হোসেন ও জোড়পুকুরিয়া গ্রামের নাসিরউদ্দীন এক লিখিত অভিযোগে জানিয়েছেন, গাংনী পল্লী বিদ্যুৎ অফিসে কোন কাজ নিয়ে গেলে অফিসের পিয়ন আব্দুল আলীম টাকা চাই এবং আমাদেও সাথে খারাপ আচরণ করে। প্রতিবাদ করা হলে সে জানায়, আমি এই অফিসের সবকিছু। আমিকছু বলার যা খুশি করবো কারর কিছু বলার নেই।আপনারা আমার বিরুদ্ধে যা পারেন তাই করেন।
অভিযোগে আরও বলা হয়েছে, গাংনী জোনাল অফিসের পিয়ন আব্দুল আলিমকে দ্রুত বদলী করা না হলে এই অফিস দুর্নীতিমুক্ত হবে না।সে কারনে অবিলম্বে দুর্ণীতিবাজ পিয়নকে বদলী করা হোক।অবিলম্বে ব্যবস’া নিতে এই অভিযোগ ডিজিএম বরাবর প্রেরণ করা হয়েছে বলেও তারা জানান।
এব্যাপারে জোনাল অফিসার (ডিজিএম) নিরাপদ দাস জানান, আমি এ ব্যাপারে কিছুই জানি না। যারা অভিযোগ করছেন তারা আমার কাছে এসে তাদেও সমস্যা তুলে ধরলে আমি দোষী প্রমাণিত হলে পিয়নের বিরুদ্ধে ব্যবস’া নেব।

 

Post a Comment

Previous Post Next Post