গাংনীতে বাড়ীর জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার আঘাতে ভাইপো-পুত্রবধূ রক্তাক্ত জখম

আমিরুল ইসলাম অল্ডাম :  গাংনীতে বাড়ীর জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার আঘাতে ভাইপো ও পুত্রবধূ রক্তাক্ত জখম হওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে প্রতিপক্ষের চাচা আকছেদ আলীর (৫০) ও তার দলবলের হামলায় ভাইপো হামিদুল ইসলাম (৪০) রক্তাক্ত জখম হয়েছে। রক্ষক্ষয়ী সংঘর্ষে উপজেলার কাষ্টদহ গ্রামের ছামেদ আলীর ছেলে হামিদুল ইসলাম (৪০), গুরুতর জখম ও প্রবাসী মহিবুল ইসলামের স্ত্রী পলি (৩৫) শারীরিকভাবে আঘাত প্রাপ্ত হয়। আজ শনিবার দুপুর ১২ টায় গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।আহত হামিদুল ইসলামকে গাংনী উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনার বিবরণে জানা গেছে, উপজেলার কাষ্টদহ গ্রামের আকছেদ আলী প্রতিপক্ষ হামিদুল ইসলামের সাথে বাড়ীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল ।আজ সকালে আকছেদ আলী বাড়ীর টিউবওয়েলের পানি নিষ্কাশনের জন্য মাটির নিচ দিয়ে পাইপ স’াপন করছিলেন। এতে হামিদুল ইসলাম বাধা দেয়।এনিয়ে উভয় পরিবারের লোকজনের মধ্যে কথাকাটির একপর্যায়ে পূর্বপরিকল্পিতভাবে মৃত নঈমউদ্দীনের ছেলে আকছেদ আলী তার পক্ষের আকবর আলীর ছেলে আচল ও আচলের ছেলে মুকুল দেশীয় অস্ত্র ও লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ভাতিজা হামিদুল ইসলাম ও পুত্রবধূ পলি খাতুনকে রক্তাক্ত জখম করে।
এব্যাপারে আহত পলি খাতুন জানান, তুচ্ছ ঘটনায় আমার চাচা শ্বশুর আকছেদ আলী ও তার দলবল আমার ভাসুর ও আমাকে মারধর করেছে। আমরা বিচার চেয়ে থানায় মামলা করেছি। মিমাংসা করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে পলি খাতুন ক্ষিপ্ত হয়ে বলেন, আকছেদ আলীর হাত পা ভেঙ্গে দেয়া হবে। তারপর মিমাংসা। গাংনী থানার ওসি
ওবাইদুর রহমান জানান, একটি অভিযোগ পেয়েছি, ঘটনাস’ল পরিদর্শন করে দোষী ব্যক্তিদেও বিরুদ্ধে ব্যবস’া নেয়া হবে।

 

Post a Comment

Previous Post Next Post