কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে

 বন্দুকযুদ্ধে নিহত রফিকুল।
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ:  কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল (৩৭) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ মসয় তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।
শুক্রবার গভীর রাতে সদর উপজেলার হররা গ্রামের মাঠের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
রফিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের মৃত মহন মন্ডলের ছেলে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) নাসির উদ্দিন জানান, মধ্যরাতে পুলিশ খবর পায় হররা মাঠে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। পরে পুলিশের একটি টহল দল সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালালে সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস’ল থেকে গুলিবিদ্ধ অবস’ায় রফিকুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।
প্রকৃতপক্ষে রফিক পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।
নিহত রফিকুলের স্ত্রী মিতা খাতুন (৩২) বলেন, গত বৃহস্পতিবার রাত ১২টায় কুমারখালী উপজেলার দুদকুমড়া গ্রামে শ্বশুর দাউদ আলীর বাড়িতে ঘুমিয়ে থাকা অবস’ায় ডিবি পুলিশ রফিকুলকে ধরে নিয়ে যায়। এরপর থেকে থানা বা পুলিশ লাইনে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি। রফিক একজন পরিবহন শ্রমিক। একটি মাদক মামলায় দুই মাস কারাগারে থেকে গত ৯ জুন তিনি জামিনে বের হন।

Post a Comment

Previous Post Next Post