কুষ্টিয়ায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মাদক মামলায়

দন্ডপ্রাপ্ত ২ আসামীকে জেল হাজতে প্রেরণ করা হচ্ছে।
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ:   কুষ্টিয়ার মিরপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় মাইক্রোবাস চালকসহ দুইজনের যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেকের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডাদেশ দিয়েছে আদালত।
গতকাল রবিবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামীদের উপসি’তিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১), ১(খ) ধারায় এই রায় ঘোষনা করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন জেলার মিরপুর উপজেলার বলিদাপাড়ার হাজি আব্দুল মালেক মন্ডলের ছেলে তাহাজ্জত হোসেন ওরফে সোহেল(৪০) এবং একই এলাকার আনারুল ইসলাম মাস্টারের ছেলে মাইক্রোবাস চালক আমিরুল ইসলাম(২৮)।
এছাড়া এই মামলায় চার আসামীর মধ্যে দৌলতপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে আবু বক্কর সিদ্দিক এবং আজহার মোল্লার ছেলে আতিয়ার রহমানকে বেকসুর খালাস দেন।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ আগষ্ট বিকেল পৌনে ৪টায় উপজেলার ধলসা গ্রামে মিরপুর থানা পুলিশের এক মাদক বিরোধী অভিযানকালে একটি মাইক্রোবাস তল্লাসী করে চালকের সীটের নীচ থেকে ২০২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের আটক করে মিরপুর থানা পুলিশ। পরে জব্দকৃত ফেন্সিডিলসহ আটককৃতদের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগ পত্র দাখিল করে মিরপুর থানা পুলিশ। দীর্ঘ শুনানি শেষে আদালত এই রায় ঘোষনা করেন।

 

Post a Comment

Previous Post Next Post