কুষ্টিয়ার ১৮ মামলার পলাতক আসামী প্রতারক আরিফ অবশেষে গ্রেফতার

kushtia pic 09-05-19

গ্রেফতারকৃত প্রতারক আরিফ
স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার ১৮ মামলার পলাতক আসামী আরিফ আহাম্মেদ করিমকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া ও সিতাকুন্ড থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে চট্টগ্রামের সিতাকুন্ড এলাকা থেকে বুধবার তাকে গ্রেফতার করে কুষ্টিয়া মডেল থানায় নিয়ে আসা হয়।
আসামী আরিফ আহাম্মেদ করিম কুষ্টিয়া আমলাপাড়া মৃত ফজলে করিমের ছেলে। তার বিরুদ্ধে সেশন ২৯৭/১৮ ধারা এন আই এসিটি এর ১৩৮ যুগ্ম দায়রা দ্বিতীয় আদালত কুষ্টিয়া, সেশন ৯০৪/১৭ যুগ্নদায়রা জজ দ্বিতীয় আদালত কুষ্টিয়া, সেশন ১০৬৪/২০১৭ ধারা এন আই এসিটি এর ১৩৮ যুগ্ম দায়রা জজ প্রথম আদালত কুষ্টিয়া। সেশন ৭৭৩/১৬ যুগ্নদায়রা জজ দ্বিতীয় আদালত কুষ্টিয়া। সি আর ৩৮৪/১৬ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুষ্টিয়া। সেশন ৯০৯/১৮ যুগ্নদায়রা জজ দ্বিতীয় আদালত কুষ্টিয়া। সিআর ৪৮৩/১৬ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালাত কুষ্টিয়া সেশন ১০০০/১৫, সি আর ৬২৯/১৫ অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালত কুষ্টিয়া। সেশন ৯৮১/১৬ যশোর যুগ্নদায়রা জজ আদালত স্পেশাল ট্রাইব্যুনাল ৬ যশোর। সেশন ৫৫৬/১৪, সি আর ৯৪/১৪ ধারা এন আই এ সি টি এর ১৩৮, সেশন ১০১১/১৫, সি আর ১৮৪/১৫ অতিরিক দায়রা জজ দ্বিতীয় আদালত কুষ্টিয়া। সি আর ৩৪০/১৩ ধারা ৪২০ পিসি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত কুষ্টিয়া এবং সি আর ৪২০/১৩ জেনারেল সার্টিফিকেট অফিসার কুষ্টিয়া সদর। সি আর ৪২৩/১৩ জেনারেল সার্টিফিকেট অফিসার কুষ্টিয়া সদর, সেশন ৭৬৭/১৪ যুগ্মদায়রা জজ প্রথম আদালত কুষ্টিয়া, সেশন ৫৬৫/১৫ যুগ্মদায়রা জজ তৃতীয় আদালত কুষ্টিয়া, সি আর ৪৪২/১৫ অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালত কুষ্টিয়া।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, আরিফ আহাম্মদ করিমের বিরুদ্ধে কুষ্টিয়াতেই ১৮ টি মামলা রয়েছে। এর মধ্যে ১৩ টিতে সাজাপ্রাপ্ত হয়েছে এবং ৬ টি মামলায় গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে চথুর এই আসামী পুলিশের চোখ ফাকি দিয়ে আত্নগোপন করে ছিল। পরে গোপন সংবাদের ভিত্যিতে এক অভিযান চালিয়ে চট্টগ্রামের সিতাকুন্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এই প্রতারকের খপ্পরে পড়ে অনেকে আজ সর্বশান্ত হয়ে পথে বসেছে। ভুক্তভোগিরা প্রতারক আরিফের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

Post a Comment

Previous Post Next Post