মেহেরপুরের গাংনীতে গোলাগুলিতে ধর্ষণ ও অ্যাসিড নিক্ষেপ মামলার আসামি কাজল নিহত

Meherpur cross fire news pic_(7)Meherpur cross fire news pic_(5)

Meherpur cross fire news pic_(3)

মেহেরপুর(১১/০৫/১৯)ঃ   মেহেরপুরের গাংনী থানা পুলিশের সাথে সন্ত্রাসীদের গোলা গুলির ঘটনায় স্কুল ছাত্রী ধর্ষণ ও গৃহবধুকে অ্যাসিড নিক্ষেপ মামলার আসামি ইয়াকুব আলী কাজল (২৩) নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের একটি বাঁশবাগানে এ ঘটনা ঘটে। ঘটনাস’ল থেকে পুলিশ এক রাউন্ড গুলি ও একটি ওয়ান শুটার গান উদ্ধার করে। নিহত কাজল গাড়াডোব গ্রামের জালাল উদ্দীন হাবুর ছেলে।
গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, এক স্কুল ছাত্রি ধর্ষন ও গৃহবধুর মুখে অ্যাসিড নিক্ষেপ মামলার আসামী ইয়াকুব আলী কাজলের নেতৃতে বেশ কয়েক যুবক বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। তাদের কাছে রয়েছে বেশ কয়েকটি অস্ত্র আছে বলে জানায় সে। তার স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র উদ্ধারে গাড়াডোব গ্রামে যায় পুলিশের একটি দল। এসময় কাজলের দলের লোকজন পুলিশের উপর গুলি বর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি বর্ষণ করলে গুলাগুলি শুরু হয়। এসময় ইয়াকুব আলী কাজল পালানোর চেষ্ঠা করলে সে গুলি বিদ্ধ। গুলির লড়াইয়ে আহত হন দুই পুলিশ সদস্য। ঘটনাস’ল থেকে কাজলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

FB_IMG_1557563928365

জানা গেছে, গেল বছরের ২০ ডিসেম্বর সন্ধ্যায় গাড়াডোব গ্রামের এক স্কুল ছাত্রীকে অপহরণ পুর্বক
গণধর্ষণ করে কাজলসহ কয়েকজন। ওই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদি হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি হচ্ছে ইয়াকুব হোসেন কাজল। ঘটনার পর থেকে আত্মগোপন করে ধলা গ্রামের দুঃসম্পর্কের ভগ্নিপতি সেলিম হোসেনের বাড়িতে। সেখানে বেশ কয়েক মাস বসবাস করে আসছিল। এসময় ধলা গ্রামের এক গৃবধুর দিকে কুনজর পড়ে কাজলের। প্রেমের প্রস্তাব দিলে গৃহবধু তা প্রত্যখ্যান করেন। এর জেরে বৃহস্পতিবার গৃহবধুর শরীরে এসিড নিক্ষেপ করে কাজল। ওই ঘটনায় শুক্রবার পুলিশ তাকে গ্রেফতার করলে ধর্ষণ মামলার আসামি হিসেবে তার পরিচয় নিশ্চিত হয়। গৃহবধু গাংনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রফিকুল আলম
মেহেরপুর
মোবা- ০১৭১২৫৭৭০৭০
তাং- ১১-০৫-১৯ খ্রীঃ

Post a Comment

Previous Post Next Post