কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামছদ্দিন ওরফে শ্যাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পুলিশ ঘটনাস’ল থেকে একটি ওয়ান শুট্যারগান, ২ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা ও ৫শ পিচ ইয়াবা উদ্ধার করেছে। এঘটনায় পুলিশের এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার ভোর রাত ৩টার দিকে ভেড়ামারার চরদামুকদিয়া বাকাপুলের কাছে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, রাত ৩টার দিকে জানতে পারে ভেড়ামারা উপজেলার চরদামুকদিয়া বাঁকাপুল এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। পুলিশের উপসি’তি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে উভয়ের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস’ল থেকে গুলিবিদ্ধ হয়ে আহত অবস’ায় শামছদ্দিন ওরফে শ্যাম নামে এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে ভেড়ামারা স্বাস’্যকমপ্লেক্সে নিলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
‘বন্দুকযুদ্ধে’ নিহত শ্যাম ভেড়ামারার ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় ৮টি মাদকের মামলা রয়েছে বলে পুলিশ দাবী করেছে। ‘বন্দুকযুদ্ধে’ আহত পুালিশের ৩ সদস্যকে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post