কুমিল্লায় ৪ সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ

20180202_120352

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি॥ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেড়িয়া ইউনিয়ন পরিষদের সামনে ৪ সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে শুক্রবার নাঙ্গলকোট প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করেছে নাঙ্গলকোটে কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন পোর্টালের সাংবাদিকগন।
গত ৩০ জানুয়ারী মঙ্গলবার পেড়িয়া ইউনিয়ন পরিষদের সামনে এক যুলীগ নেতাকে পেটানোর ছবি তোলায় ইউপি চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী বাবুল গাজির নের্তৃত্বে দৈনিক জনতার কুমিল্লা প্রতিনিধি বারী উদ্দিন আহমদ বাবর ও দৈনিক আমাদের সময়ের নাঙ্গলকোট প্রতিনিধি মো. ওমর ফারুক কে মারধর এবং কুমিল্লা ডট টিভির নাঙ্গলকোট প্রতিনিধি শরীফ আহমেদ মজুমদার ও দৈনিক জনতার নাঙ্গলকোট প্রতিনিধি রেজাউল করিম রাজুকে শারীরিকভাবে লাঞ্চিত করে। খবর পেয়ে অন্যান্য সাংবাদিকরা ও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নাঙ্গলকোট হাসপাতালে ভর্তি করেন।
ওই প্রতিবাদ সভায় নাঙ্গলকোট প্রেসক্লাবের সদস্য সচিব ও দৈনিক ডাক প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার এ.এইচ.এম আবুল খায়েরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বিজয় টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ, মোহনা টিভির নাঙ্গলকোট প্রতিনিধি বেলাল হোসেন রিয়াজ, ইংরেজি দৈনিক দি এশিয়ান এজের কামাল হোসন জনি, কুমিল্লা ডট টিভি ও দৈনিক আমাদের অর্থনীতির শরীফ আহমেদ মজুমদার। এছাড়াও উপসি’ত ছিলেন দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি রতন মজুমদার, আলোকিত বাংলাদেশের মো. সোহরাব হোসেন, ঢাকা টাইমস প্রতিনিধি কেএম মারুফ হোসেন, দৈনিক সকালের খবরের দুলাল মিয়া, দৈনিক আজকালের মুদ্দাছির হোসেনসহ আরো অনেকে। এ সময় বক্তারা বলেন সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলাকারীদের আগামী ২৪ ঘন্টার ভিতর গ্রেফতারের দাবী জানান। অন্যথায় বৃহত্তর কর্মসূচী ঘোষনা করেন।

 

Post a Comment

Previous Post Next Post