কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মহিষাডাঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস’তিকালে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তহিদ(৩৬) নামের এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস’ল থেকে উদ্ধার করা হয়েছে ১টি পিস্তল, ১টি বন্দুক, ১টি গাছকাটা করাত, বেশ কিছু মোটা দড়ি। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের দুই সদস্য। নিহত তহিদ ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মির্জাপুর গ্রামের ইসমাইলের ছেলে।

বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখ জানান, বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মহিষাডাঙ্গায় মহাসড়কে গাছের সঙ্গে দড়ি বেঁধে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে এমন সংবাদ পেয়ে তারা সেখানে অভিযানে যান। এ সময় পুলিশের উপসি’তি টের পেয়ে ডাকাত দল তাদের উপর গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা জবাব দিলে দু’পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে।
প্রায় ৩০ মিনিট বন্দুকযুদ্ধের পর ডাকাত দল পিছু হটে। ঘটনাস’ল থেকে গুরুতর আহত অবস’ায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসির দাবি, এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার এসআই মো. রাশেদুল ইসলাম ও কনস্টেবল মো. আহাদুল ইসলাম আহত হয়েছেন। ঘটনাস’ল থেকে একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা দড়ি উদ্ধার করা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post