কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে কোটি টাকার হেরোইন সহ আটক ৩

KUS-PIC[1]

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার বটতৈলে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এক কেজি হেরোইনসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন বাসের চালক মিরপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত পটল লবিনের ছেলে সোহেল রানা(৩২), সুপারভাইজার সদর উপজেলার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদুল আলীর ছেলে ঠান্টু (৩৬) ও হেল্পার সদর উপজেলার হালসা খেজুরতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে সাগর(২৬)। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল নামক স’ানে এ অভিযান চালানো হয়। গতকাল শনিবার সকাল ১০টায় কুষ্টিয়ার র‌্যাব-১২ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা বি,বি,এস এক্সক্লুসিভ মাহাদি এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসে বিপুল পরিমান হেরোইন কুষ্টিয়ায় আসছে। খবর পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল সাদা পোশাকে কুষ্টিয়ার কেন্দ্রীয় বাসটার্মিনালে অবস’ান নেই। বাসটি কেন্দ্রীয় টার্মিনালে পৌছালে বাস শ্রমিকরা হেরোইন হসত্মানত্মরের জন্য অপেক্ষা করতে থাকে। এ সময় র‌্যাবের উপসি’তি টের পেয়ে বাসচালক পুনরায় বাসটি চুয়াডাঙ্গার উদ্দেশ্য রওনা দিলে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল নামক স’ানে র‌্যাবের টহল টিম বাসটিকে আটক করে। এ সময় বাসের চালক সোহেল রানা, সুপারভাইজার ঠান্টু ও হেল্পার সাগরকে ব্যাপক জিজ্ঞাসবাদ করলে তারা টুলবাক্সে থাকা এককেজি হেরোইন বের করে দেয়। যার আনুমানিক মূল্য এককোটি টাকা।
তিনি আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন যাবৎ সীমানত্ম এলাকা থেকে গাড়িতে করে হেরোইন নিয়ে এসে কুষ্টিয়াসহ আশে পাশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। এর জন্য তারা দৈনিক ২০ থেকে ২৫ হাজার টাকা পেয়ে থাকে। এছাড়া এই কারবারের গডফাদারকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

 

Post a Comment

Previous Post Next Post