রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে কদমতলী এলাকার একটি বাসায় রাজিয়া খাতুন নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

মুমূর্ষু অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া গতকাল শুক্রবার বেলা সাড়ে ৯টার দিকে মিরপুর রূপনগর এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ৯ তলার ছাদ থেকে পড়ে মোহাম্মদ রবকত (২৩) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। তিনি জামালপুর জেলার ইসলামপুরের মোহাম্মদ লালু মিয়ার ছেলে। নিহতের সহকর্মী হোসেন জানান, বরকত রড মিস্ত্রির কাজ করতো। সকালে ৯ তলার ছাদে রড বিছানোর কাজ করার সময় নিচে পড়ে যায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধর করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

অপরদিকে রাজধানীর তুরাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরের দিকে দুই জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

এছাড়াও গতকাল বিকেল বংশাল এলাকা থেকে অজ্ঞাত এক মহিলার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বংশাল থানা সূত্রে জানা যায়, একটি নির্মাণাধীন ভবনের নিচে চাপা দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তবে তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যা করে ঐ বাড়িতে এনে লাশ রেখে তার ওপর মাটি চাপা দেয়া হয়।

Post a Comment

Previous Post Next Post