মোল্লাহাটে ভিক্ষুক পুনর্বাসনে সহায়তা প্রদান


এম এম মফিজুর রহমান, মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ "শেখ হাসিনার দিন বদলে, সমাজসেবা এগিয়ে চলে" এই স্লোগানের আলোকে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষুকদের মাঝে উপকরণ ও বিশেষ ৬'টি রোগের রোগীদের সহায়তার চেক বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে এ সকল সহায়তা প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সহায়তা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। এছাড়া উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, সমাজসেবা কর্মকর্তা মোঃ উসমান হামিদ, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান প্রমুখ।


উল্লেখ্য, ভিক্ষুক পুনর্বাসনে ১৭টি পরিবারের মাঝে দুইটি করে মোট ৩৪টি ছাগল, ৬'টি পরিবারের মাঝে একটি করে দোকান ঘর (টঙ ঘর) ও দোকানের/ব্যবসার জন্য মালামাল, ৯টি পরিবারের মাঝে একটি করে ভ্যান, ৪টি পরিবারের মাঝে ২৫ হাজার টাকা করে ব্যাবসার জন্য কাপড় ও ১১ জনের চিকিৎসা সহায়তা ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।







Post a Comment

Previous Post Next Post