সারা বাংলাদেশে বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশের হামলা নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে মেহেরপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

Stuff Reporter / আমিরুল ইসলাম অল্ডাম ঃ আমি এমপি হতে চাইনা। শুধুমাত্র শেখ হাসিনার পদত্যাগ চাই্। এমপি মন্ত্রী অনেক হয়েছে, অনেক হওয়া যাবে এখন সময় এসেছে বিএনপির সকল নেতৃবৃন্দের ঐক্যবদ্ধ হওয়া।  আমি আহবান জানাচ্ছি এিনপির সকল নেতাকর্মী এক হয়ে রাজপথে নামবে। ক্ষমতাসীন দলকে উদ্দেশ্য  করে তিনি আরও বলেন, আপনাদের ডিএসবি , এনএস আই  গোয়েন্দা সংস্থা দিয়ে খোজ নিয়ে দেখুন দিনের আলোয় ভোট হলে আওয়ামীলীগ ১০ ভাগ ভোটও পাবে না। আজকের এই সমাবেশে আমি আপনাদের ভয় দেখাতে চাই না। কারন আমি জানি প্রদীপ নিভে যাওয়ার আগে একবার জ্বলে উঠে।  আমরা শুধু বলতে চাই  ঘরে বসে কমিশনের টাকা খেয়ে যারা বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন, একটা জিনিষ শুধু মনে রাখবেন, যদি রাস্তায় নামতে বাধ্য করেন যদি হাজার মানুষ নিয়ে রাস্তায় নামি যারা আমার মানুষকে কষ্ট দিচ্ছেন, ষড়যন্ত্র করছেন লুটপাট করেছেন, আমি বলছি তাদের সকলের বাড়িঘর ঘেরাও কওে অপরাধের হিসাব নেয়া হবে।

মাসুদ অরুণ রবিবার বিকেলে মেহেরপুর জেলা বিএনপি আয়োজিত জেলা বিএনপির কার্যালয়ের সামনে ঢাকার প্রবেশ পথে বিএনপির পূর্ব ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামীলীগের  সন্ত্রাসীদের হামলা নির্যাতন ও গণ গ্রেফতারের প্রতিবাদে এক  জনসমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সম্পাদক  আমজাদ হোসেন, সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন,  আব্দুর রহমান, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি আমিরুল ইসলাম, সদও উপজেলা বিএনপির সেক্রেটারী সাইফুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এবার হামলা মামলা চালিয়ে চলমান আন্দোলনকে দমন করা যাবে না। ভোটের অধিকার প্রতিষ্ঠার প্রয়োজনে রাজনৈতিক কৌশল বদলে রাজপথে মোকাবেলা করা হবে। 

জেলা বিএনপির উদ্যোগে সদর উপজেলা বিএনপির কার্যালয়ের  প্রাঙ্গনে বিক্ষোভ মিছিল শেষে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়। 

Post a Comment

Previous Post Next Post