গাংনীতে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ পুরস্কার বিতরনী অনুষ্ঠান

 

জাতীয় শিক্ষা সপ্তাহ,জোড়পুকুরিয়া মাধ্যমিক  বিদ্যালয়র

আমিরুল ইসলাম অল্ডাম: জাতীয় শিক্ষা সপ্তাহের সৃজনশীল মেধা অন্বেষনে  উপজেলা পর্যাে মেহেরপুরের  গাংনীর সন্ধানী স্কুল  এন্ড কলেজ ও জোড়পুকুরিয়া মাধ্যমিক  বিদ্যালয়ের সাফল্যের স্বীকৃতি স্বরুপ পুরস্কারে ভূষিত করা হয়েছে। গাংনী উপজেলা মাধ্যমিক অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। 

মঙ্গলবার সকাল ১১ টার দিকে  উপজেলা পরিষদ সম্মেলন  কক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, শ্রেষ্ঠ স্কাউট, শ্রেষ্ঠ গার্লস গাইড, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও সাংস্কৃতিক ইভেন্টে শ্রেষ্ঠদের মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট ও প্রাইজমানি প্রদান করা হয়।

একইভাবে"জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩" প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাধ্যমিক)-সহ ০৯টি ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এছাড়াও উপজেলার শ্রেষ্ঠ স্কাউটস দল নির্বাচিত হয়েছে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটস দল। 

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান  এম এ খালেক,উপজেলা নির্বাহী অফিসার এর প্রতিনিধি গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম,গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





Post a Comment

Previous Post Next Post