মেহেরপুরে পৃথক পৃথক উদ্যোগে আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 মেহেরপুরে পৃথক পৃথক উদ্যোগে আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  

মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ ২৩ জুন, বাংলাদেশ আওয়ামীলীগের ঐতিহ্য, সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলার  ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী গাংনীতে নানা কর্মসূচী সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আলোচনা সভা ও আনন্দ মিছিলের  আয়োজন করা হয়।   

আজ শুক্রবার বিকাল ৪ টার সময় গাংনী উপজেলা অডিটোরিয়াম প্রাঙ্গনে দিনের কর্মসূচির অংশ হিসাবে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়্। একইসাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে গাংনী  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্দ সাহিদুজ্জামান খোকন ও  উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

পরে গাংনী উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের  আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম । 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৭৪,মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। 

অনুষ্ঠানে পৌর যুবলীগের সেক্রেটারী রাহিবুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা যুব মহিলালীগের আহ্বায়ক ও এমপি পত্মী লায়লা আরজুমান বানু শিলা , উপজেলা পরিষদেও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,কাথুলী ইউনিয়ন আ.লীগের সভাপতি গোলজার হোসেন,রায়পুরইউনিয়ন আ.লীগের সভাপতি সামসুজ্জামান মঙ্গল,বামন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী ও ইউপি চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল,স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল বাসার,আনিছুজ্জামান লুইচ,নারী নেত্রী আলপনা, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

অন্যদিকে গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের  উদ্যোগে  পৃথক ভাবে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।  বিকেলে মুকুলের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল শহর প্রদক্ষিণ শেষে তার থানা রোডস্থ বাসভবনের সামনে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা আওয়ামীলীগের মধ্যে দলীয় কোন্দল থাকার কারনে পৃথকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। 


আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুর

তাং-২৩-০৬-২৩ ইং

মোবাঃ ০১৭১৭-০০৮৩৫৫  



Post a Comment

Previous Post Next Post