ভারতের বিজেপির এমএলএ'র বাড়ি- তল্লাশি, কোটি টাকা উদ্ধার

 


 ছবি:এনডিটিভি

Kbdnewsডেস্ক :ভারতের  বিজেপির একজন এমএলএ'র বাড়ি ও অফিস তল্লাশি করে ভারতীয় মুদ্রায় প্রায় ৮ কোটি (বাংলাদেশি টাকায় প্রায় ১০ কোটি ১৩ লাখ )  রুপি জব্দ করা করা হয়েছে। ওই এমএলএ'র ছেলেকে ঘুষ নেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দেশটির রাজ্যের দুর্নীতিবিরোধী কর্মকর্তারা এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভি।দেশটির দুর্নীতি দমন শাখার হাতে  বৃহস্পতিবার তার ছেলে প্রশান্ত মাদল  ৪০ লাখ রুপি ঘুষ নিতে গিয়ে ধরা পড়ে।  পরে বিজেপি এমএলএ  মাদল বিরুপাক্ষপ্পার বাড়ি থেকে  নগদ ৬ কোটি রুপি এবং তার অফিস থেকে ১.৭৫ কোটি রুপি জব্দ করা হয়। তবে সূত্রের মতে, বিধায়ক খুঁজে পাওয়া যাচ্ছে না এবং তিনি আগাম  জামিনের জন্য আবেদন করেছেন। গভীর রাত পর্যন্ত তার অফিস ও বাড়িতে তল্লাশি চলে। 
 
বিজেপি-শাসিত কর্ণাটকের এই এমএলএ'র  নাম মাদল বিরূপাক্ষপ্পা। তার ছেলের নাম প্রশান্ত মাদল। তিনি বেঙ্গালুরু পানি সরবরাহ ও পয়োনিষ্কাশন বোর্ডের প্রধান হিসাবরক্ষক। বিরূপাক্ষপ্পা রাষ্ট্রীয় মালিকানাধীন কর্ণাটক সোপস অ্যান্ড ডিটারজেন্টস লিমিটেডের (কেএসডিএল) চেয়ারম্যান। কেএসডিএল বিখ্যাত মহিশুর স্যান্ডাল সাবান তৈরি করে।

কর্ণাটকের চান্নাগিরির এমএলএ বিরূপাক্ষপ্পা। তার ছেলের গ্রেফতার ও তার বাড়ি থেকে কোটি কোটি অর্থ উদ্ধারের ঘটনায় রাজ্য বিজেপি বিব্রতকর অবস্থায় পড়েছে। কারণ, সামনেই রাজ্যে বিধানসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে।

 

 

Post a Comment

Previous Post Next Post