স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক


রংপুর সংবাদদাতা

রংপুরের পীরগাছায় পরকীয়ার জেরে জোবায়দা বেগম নামে প্রবাস ফেরত গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী জাহাঙ্গীর আলমকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার চন্ডিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ২৫ বছর আগে কাঁচামাল ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঙ্গে বিয়ে হয় জোবায়দা বেগমের। তাদের সংসারে চার সন্তান রয়েছে। সংসারের অভাব দূর করতে পাঁচ বছর আগে জর্ডানে পাড়ি জমান জোবায়দা বেগম। তিন মাস আগে মেয়ের বিয়ে দেওয়ার জন্য দেশে আসেন। বিয়ে শেষে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন জোবায়দা। স্বামী জাহাঙ্গীর আলম তাকে আর বিদেশে যেতে দিতে ইচ্ছুক ছিলেন না। এরই মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়েন জোবায়দা বেগম। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। বুধবার রাতে কথা কাটাকাটির একপর্যায়ে জাহাঙ্গীর আলম জোবায়দা বেগমকে বেধড়ক মারধর করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জাহাঙ্গীর আলমকে আটক করে।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান বলেন, স্ত্রী হত্যার অভিযোগে জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা থানায় মামলা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post