গাংনী পাইলট স্কুল এন্ড কলেজে বই উৎসব ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান


মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ গাংনী পাইলট স্কুল এন্ড কলেজে বই উৎসব ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ইংরেজী বছরের ১ম দিনে নতুন  বই উৎসব শিক্ষার্থীদের মাঝে নব উদ্দীপনার সৃষ্টি হয়। গাংনী  পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের আয়োজনে বই উৎসব অনুষ্ঠিত হয়। 

দিনব্যাপী আয়োজিত বই উৎসব ও সংবর্ধনা  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী  পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলজিইডির বৃহত্তর কৃষ্টিয়া অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী গাংনীর কৃতি সন্তান আবু হেনা মোস্তফা কামাল। অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম,  বিদ্যালয় পরিচালনা পর্য়দের সভাপতি ও গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন প্রমুখ।বিদ্যালয়ের শিক্ষার্থী জুবায়ের হোসেন ও মালিয়ার খাতুনের সঞ্চালনায়  এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম,  গাংনী স্কুল এন্ড কলেজের প্রভাষক আলহাজ্ব শফি কামাল পলাশ ও জুলফিকার হায়দার। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের  নতুন বছরের বই হাতে তুলে দেন অতিথিবৃন্দরা।  পরে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী ও গাংনী উপজেলা  শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায়  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।   




Post a Comment

Previous Post Next Post