গাংনীতে মহান বিজয় দিবস’২২উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান

 


 আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের গাংনীতে মহান বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার সকাল  সাড়ে ১১ টার সময় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম এর সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন,গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি ছিলেন, মেহেরপুর-২ গাংনী আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, গাংনী থানার অফিসার ইনচার্জ  আব্দুর রাজ্জাক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম প্রমুখ। 

গাংনী উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক মন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, হিসাব উদ্দীনসহ অনেকেই বক্তব্য রাখেন।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের রজনী গন্ধা ফুলের ষ্টিক দিয়ে বরণ করে নেয়া হয়। সাথে সাথে সবাইকে মিষ্টিমুখ করানো হয়। 

বক্তারা বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা আরও কঠিন। তাইসকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে  মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে।




Post a Comment

Previous Post Next Post