মেহেরপুরে লিচুবাগান থেকে বিধবা নারীর মরদেহ উদ্ধার


মেহেরপুর জেলা প্রতিনিধি :

 মেহেরপুর সদও উপজেলার কুলবাড়ীয়া গ্রামের তালপট্টি মাঠের একটি লিচুবাগান থেকে শাহনাজ খাতুন (৪৫) নামের এক বিধবা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ ১৭ ডিসেম্বর শনিবার  সকাল ৮ টার সময়  স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২ সন্তানের জননী মৃত শাহনাজ খাতুন  কুলবাড়ীয়া  গ্রামের মৃত রহিদুল হকের স্ত্রী। ৭-৮ বছর আগে রহিদুল হক মারা যান।  ২ ছেলে সন্তান নিয়ে শাহনাজ অনেক কষ্ট করে দিনাতিপাত করে ছেলে দুটোকে বড় করেছেন। 

স্থানীয়রা জানান, গত ১৬ ডিসেম্বর বিকেলে শাহনাজ পার্শ্ববর্তী গ্রাম সহগলপুর গ্রামে তার বাবার বাড়ি যাওয়ার জন্য বের হয়ে যান।  তার বাড়ি থেকে রাস্তায় যেতে একটি সরু পথ (জঙ্গলে ঘেরা) দিয়ে যেতে হয়। এরপর শাহনাজ নিখোঁজ হয়। 

শনিবার সকালে তার দিনমজুর ছেলে মাঠে যাওয়ার সময় লিচুবাগানে তার মায়ের লাশ থেকে থমকে যান। সাথে সাথে থানা পুলিশে খবর দিলে মেহেরপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে নিয়েছেন। 

এব্যাপারে মেহেরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম  জানান, স্থানীয়দের খবরে লাশ উদ্ধারে পুলিশ সদস্য পাঠানো হয়েছে।  লাশের সুরত হাল রিপোর্ট করা হয়েছে। লাশের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এটা কোন হত্যাকান্ড হতে পারে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।   




  



Post a Comment

Previous Post Next Post