মুজিবনগরে বড়দিন উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ




মুজিবনগর থেকে মোঃ জাহিদ হাসান ও এস এ সাইফ

খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শুভ বড়দিন উপলক্ষে অসহায় শীতার্থদের মাঝে পারিবারিক ভাবে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন বাগোয়ান ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য বাবুল মল্লিক ও তার পরিবার।
রবিবার বিকেলে সেলফ প্রজেক্ট বল্লভপুর এর আয়োজনে, এবং বাবুল মল্লিক ও তার পরিবারের  সহযোগীতায়, সেলফ প্রজেক্ট বল্লভপুর অফিস প্রাঙ্গনে বল্লভপুর ডিনারির ডিন মৃত্যুঞ্জয় মন্ডল এর সভাপতিত্বে এবং ওয়ার্ড সদস্য বাবুল মল্লিক এর সঞ্চালনায় মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস প্রধান অতিথি এবং মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব কম্বল বিতরণ করেন।
এ সময় আরো উপস্হিত ছিলেন, সেলফ প্রজেক্ট বল্লভপুর এর পরিচালক অশোক মল্লিক,বাগোয়ান ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মারিওসুসিত মন্ডল (গনা) সাধারণ সম্পাদক মাইকেল মন্ডল টুইস,বল্লভপুর চার্চ সেক্রেটারি মেরি সুখী মল্লিক,মহিলা নেত্রী তৃপ্তি মন্ডল।
অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণের প্রথম পর্যায়ে ৩ শত জনের মাঝে কম্বল বিতরণ করা হয়। পরবর্তীতে শীতার্তদের মাঝে ৫শত কম্বল বিতরণ করা হবে বলে জানান বাবুল মল্লিক।


মুজিবনগর থেকে
মোঃ জাহিদ হাসান ও এস এ সাইফ
০১৭৩৬৭৪০৫৩২

Post a Comment

Previous Post Next Post