সৌরভের মৃত্যু নিয়ে সন্দেহ। সড়ক দূঘর্টনা না হত্যা। ঘটনা রহস্যাবৃত মা,ওরা আমাকে কি যেন খাওয়াইছে,আমি মনে হয় আর বাঁচবো না--- সৌরভ

 


মেহেরপুর জেলা প্রতিনিধিঃ  মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের সৌরভ হোসেন সড়ক দূর্ঘটনায় ঢাকায় নিহত হয়েছেন এমনটি বলছেন তার বন্ধুরা। অন্যদিকে সৌরভের পরিবার দাবি করছে যে, আমার ছেলেকে ওরা হত্যা করেছে।৩ বন্ধু সাজেক মোটরসাইকেল যোগে  ভ্রমণ করে ঢাকায় ফিরে সৌরভের মৃত্যু হয়। 

মঙ্গলবার দিবাগত মধ্যে রাতে তার মৃত্যু হয়। নিহত সৌরভ ছাতিয়ান গ্রামের মৃত ময়নাল হোসেনের ছেলে। 

 সৌরভের পরিবার জানায় গত বৃহস্পতিবার সৌরভ  তার দুই বন্ধু বামন্দী গ্রামের মৃত গোলাম কাউছার ওরফে বুলুর ছেলে কনক বিশ্বাস, চর গোয়ালগ্রামের মৃত আশরাফ  আলীর ছেলে ইলিয়াছ হোসেন মোটর সাইকেল যোগে বান্দরবন ও সাজেক ভ্যালীতে বেড়ানোর উদ্দেশ্যে রওনা হয় সেখানে বেড়ানো শেষ হলে ঢাকায় ফিরে একটি আবাসিক হোটেলে উঠে। সেখানে বিশ্্রাম শেষে মোটর সাইকেল যোগে শহর ঘুরতে গেলে সড়ক দূর্ঘটনায় সৌরভ মারা গেছে বলে তার বন্ধুরা মোবাইল ফোনে তার মাকে জানান। 

তার আগে সৌরভ তার মাকে ফোনে জানান, মাগো ওরা আমাকে কি যেন খাওয়াইছে। আমার বুকের মধ্যে জ্বলে পুড়ে যাচ্ছে,আমি মনে হয় বাঁচবো না। 

এদিকে সৌরভের পরিবারের অভিযোগ, সৌরভকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।  মৃত্যুর আগে মোবাইল ফোনে সে জানিয়েছে। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সৌরভের মৃত্যুর বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 



 



Post a Comment

Previous Post Next Post