মেহেরপুরে মরহুম কামরুজ্জামান (বুড়ো) স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন ও বাই সাইকেল বিতরণ অনুষ্ঠিত

 


আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনীতে হিউম্যানিটি ,গণতন্ত্রের মানসকন্যা, বাংলাদেশের সফল রাস্ট্রনায়ক, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম দিন পালন উপলক্ষে সাবেক  ছাত্রনেতা কামরুজ্জামান (বুড়ো)স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মহিলাদের কর্মসংস্থানের জন্য, প্রতিবন্ধীদের চলাচলের জন্য এবং নি¤œ আয়ের ছেলে মেয়েদের বিদ্যালয় মুখী করার লক্ষে  বাইসাইকেল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার বিকেলে গাংনীপৌর শহরের উত্তরপাড়াস্থ সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপুর রাজনৈতিক কার্যালয় চত্বরে এসব উপকরণ বিতরণ করা হয়। 

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,মরহুম কামরুজ্জামান বুড়ো স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি জিয়াউল ইসলাম। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপকরণ বিতরণ করেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার মনিরুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবক হাজী মো. মহসিন আলী, উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক এনামুল হক্ , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম  প্রমুখ\ 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, কাথুলী ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী মোজাম্মেল হক,গাংনীপৗর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম প্রমুখ।  

বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু। 

ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, দুস্থ্য ও অসহায় মহিলাদের আত্ম-কর্মসংস্থানের জন্য ৩৭জনের মাঝে সেলাই মেশিন, ২ প্রতিবন্ধীদের মাঝে হুয়েল চেয়ার ও বিভিন্ন গ্রামের  অসহায় ও নি¤œআয়ের পিতামাতার ছেলে মেয়েদের স্কুলে যাতায়াতের জন্য ৩২ জনের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।                    

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম,সাবেক ছাত্রলীগ নেতা জুবায়ের হোসেন উজ্জল,শ্রমিক লীগ নেতা ও পৌর কাউন্সিলর মোতালেব হোসেন,গাংনী বাজার কমিটির সেক্রেটারী রফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা উজ্জল হোসেনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।




Post a Comment

Previous Post Next Post