মেহেরপুরে অনলাইন জুয়ার প্রধান প্রসেনজিৎসহ ২জন গ্রেফতার

 



মেহেরপুরে অনলাইন জুয়ার প্রধান প্রসেনজিৎসহ ২জন গ্রেফতার

স্টাফরিপোটার  ঃ মেহেরপুরে অনলাইন জুয়ার প্রধান প্রসেনজিৎ হালদার (২৫) ও তার সহযোগী সুমন হোসেনকে (২৪) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় সুমনের বাড়ি থেকে ২ লক্ষ ১ হাজার ১শ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত প্রসেনজিৎ জেলার মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মধু হালদারের ছেলে ও তার সহযোগী সুমন একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

সোমবার বিকেলে কোমরপুর গ্রামে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর দ’ুটিদল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

জানা গেছে,গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম ও  সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্মকর্তা  এস আই মনিরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে   কোমরপুর গ্রামে অভিযান পরিচালনা করেন। অভিযানে প্রসেনজিৎ ও সুমনকে গ্রেফতার করা হয়। আটককৃত প্রসেনজিৎ ও সুমনের এজেন্ট নাম্বার থেকে প্রতিদিন অনলাইন জুয়ার মাধ্যমে ১৫-১৬ লক্ষ টাকা ট্রানজেকশন করেন।

উল্লেখ্য,গত ২৪ আগস্ট অনলাইন জুয়ার এজেন্ট বদরুদ্দোজা রয়েলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। রয়েলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আরো ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। যারা অনলাইন জুয়ার এজেন্ট হিসেবে কাজ করে আসছিল। গত ১১ সেপ্টেম্বর পুলিশ ওই ১৬ জনের মধ্যে শামীম নামের এক এজেন্টের পরিচালনাকারীসহ নিমাই হালদার নামের আরো একজনকে গ্রেফতার করে। তবে রয়েলকে গ্রেফতারের প্রায় এক মাস হতে না হতেই বাকি ১৬ এজেন্টের কেউ গ্রেফতার হয়েছিল না। ফলে অনলাইন জুয়ার রমরমা ব্যবসা এখনো তারা দেশের বিভিন্ন স্থানে থেকে চালিয়ে যাচ্ছিল। সর্বশেষ অনলাইন জুয়ার প্রধান প্রসেনজিতসহ ২জনকে গ্রেফতার করতে সক্ষম হলো ডিবি পুলিশ।




Post a Comment

Previous Post Next Post