গাংনীতে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে কৃষকের ২টি আঙ্গুল বিচ্ছিন্ন

 


গাংনীতে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে কৃষকের ২টি আঙ্গুল বিচ্ছিন্ন

মেহেরপুর জেলা প্রতিনিধি  ঃ মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের মহাম্মদপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে হাবিবুর রহমান (৫৬) নামের এক কৃষকের হাতের ২ টি আঙ্গুল কর্তন করা হয়েছে। হামলার শিকার হাবিবুর মহাম্মদপুর গ্রামের বাজারপাড়ার মৃত রেজাউল হকের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হাবিবুর রহমানের এক আত্মীয়ের ৩ দাগের কয়েক শতক জমি ক্রয় করেন আরেক আত্মীয় একই গ্রামের সাদ্দাম হোসেন ও তার কয়েকজন ভাই। সাদ্দামরা ক্রয়কৃত ৩ দাগের জমি দখল না করে এক দাগের পুরো জমি দখল করার চেষ্টা করেন। এনিয়ে হাবিবুর রহমান প্রতিবাদ করতে গেলে,সাদ্দাম ও তার ভাই খাদিমুল ইসলাম,একই পাড়ার পাপ্পু হোসেন ও সাইদুল ইসলামসহ তাদেও লোকজন ফুঁসে উঠেন। পরে রাত ১১টার দিকে,হাবিবুরকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে মাথা,বুকসহ শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে হাবিবুরের একটি হাতের ২টি আঙ্গুল কেটে শরীর থেকে বিচ্ছিন্ন হয়।  

স্থানীয়রা আহত হাবিবুরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সংঘর্ষের ঘটনা সম্পর্কে জেনেছি। পুলিশ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লিখা পর্যন্ত একটি মামলার প্রস্তুতি চলছিল।


আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post