মেহেরপুরের গাংনীতে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ পালিত

 



মেহেরপুরের গাংনীতে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ পালিত 

আমিরুল ইসলাম অল্ডাম :

‘৮০০ কোটির পৃথিবী: সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে গাংনীতে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার সময় উপজেলা পরিষদ চত্বর থেকে  উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেকের নেতৃত্বে  বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।  র‌্যালি শেষে  উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে।

গাংনী উপজেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে জনসংখ্যা দিবস সফলভাবে পালিত হয়েছে।

 আলোচনা সভায় উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী কর্মকর্তা হাবিবুর রহমান এর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক্ । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২গাংনী আসনের এমপি মহোদয়ের বিশেষ প্রতিনিধি মনিরুজ্জামান আতু, উপজেলা মৎস্য অফিসার খন্দকার শহিদুর রহমান,উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শাহ আলম , গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মাসুদুল ইসলাম প্রমুখ।  

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ। 

পরে পরিবার পরিকল্পনা বিভাগীয় কার্যক্রমে সফল অবদান রাখার জন্য পরিবার পরিকল্পনা কার্যালয়ের পক্ষ থেকে ১০জনকে পুরস্কার হিসেবে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা,স্বাস্থ্য সহকারী, মাঠকমী,কর্মচারীবৃন্দ  উপস্থিত ছিলেন।



আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post