মেহেরপুরে ইউপি মেম্বর মমিনের বিরুদ্ধে ভিজিএফ’র চাল চুরির অভিযোগ। জনতার হাতে ৪ বস্তা চাল জব্দ।

 


 মেহেরপুরে  ইউপি মেম্বর মমিনের বিরুদ্ধে ভিজিএফ’র চাল চুরির অভিযোগ। জনতার হাতে ৪ বস্তা চাল জব্দ।   

 

 আমিরুল ইসলাম অল্ডাম ঃমেহেরপুরের মোনাখালী  ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বর মোমিনুল ইসলাম মোমিন ভিজিএফের চাল  আত্মসাতের  চেষ্টা করে অবশেষে ধরা খেল।  প্রধান মন্ত্রীর উপহার স্বরুপ বিশেষ বরাদ্দ  ভিজিএফের  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরীব দুখী অসহায়দের জন্য বরাদ্দকৃত চাল দুস্থদের শ্লিপ না দিয়ে আত্মসাত করতে ভ্যান যোগে বাড়িতে নিয়ে যাওয়ার সময় জনগণের হাতে আটক হয়।

 বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, প্রধান মন্ত্রীর উপহার স্বরুপ বিশেষ বরাদ্দ  ভিজিএফের  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরীব দুখী অসহায়দের জন্য বরাদ্দকৃত চাল ঈদের বেশ কয়েকদিন পরে ৪ বস্তা চাল মুরগীর খাবারের বস্তায় ভরে ভ্যানযোগে ইউপি সদস্যের বাড়ি নিয়ে যাওয়া হচ্ছিল।  শিবপুর গলাকাটা মোড় এলাকায় স্থানীয় জনতা  ভ্যানসহ চাল আটক করে।  

 পরে খবর পেয়ে মুুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার ঘটনাস্থলে পৌছায়। এসময় চাল জব্দ করে প্রথমে ইউনিয়ন পরিষদে রেখে দেয়া হয়। 

এব্যাপারে মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান জানান, ঈদের পূর্বে ৫ নং ওযার্ডের মেমম্বরের অনুক’লে  দুস্থদের জন্য শ্লিপ দেয়া হয়েছিল। ঐ মেম্বর অসহায়দের শ্লিপ না দিয়ে  তার কাছে রেখে দেয় এবং আজকে ঐ চাল তার বাড়িতে নিয়ে যাচ্ছিল।

 

 আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post