গাংনীতে বাংলাদেশে ভয়াবহ বন্যা-পীড়িত জনগোষ্ঠীর কল্যাণে ত্রাণ সংগ্রহ অনুষ্ঠিত

 


গাংনীতে বাংলাদেশে ভয়াবহ বন্যা-পীড়িত জনগোষ্ঠীর কল্যাণে  ত্রাণ সংগ্রহ অনুষ্ঠিত 

আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের গাংনীতে বাংলাদেশে ভয়াবহ বন্যা-পীড়িত জনগোষ্ঠীর কল্যাণে ত্রাণ সংগ্রহ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল  ১১ টার সময় গাংনী উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ  ও সহযোগী সংগঠনের আয়োজনে গাংনী বিএনপির কার্যালয়ে নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে বন্যার্তদের জন্য সংগৃহিত ত্রাণের অর্থ হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। 

 গাংনী উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি প্রবীণ নেতা আব্দুল হালিমের   সভাপতিত্বে ত্রাণ সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জননেতা জাভেদ মাসুদ মিল্টন।

  এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভূট্টো,  গাংনী উপজেলা বিএনপির সেক্রেটারী আসাদুজ্জামান বাবলু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আওয়াল,  জেলা বিএনপির সহ সভাপতি শহিদুল ইসলাম নাসির, জেলা বিএনপির  যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান গাড্ডু,মটমুড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সিরাজুল ইসলাম ,জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা লাইলা আরজুমান বানু, গাংনী পৌর বিএনপির সেক্রেটারী মকবুল হোসেন মেঘলা, মটমুড়া ইউপি বিএনপির সভাপতি আব্দুল হামিদ,যুুবদলের সিনিয়র সভাপতি আব্দাল হোসেন, জেলা যুবদলের সেক্রেটারী কাউছার আলী, গাংনী উপজেলা যুবদলের আহŸায়ক আব্দুল মালেক চপল, গাংনী পৌর যুবদলের  আহŸায়ক সাইদুর রহমান ও সদস্য সচিব এনামুল হক প্রমুখ্ । আলোচনা সভা শেষে  প্রতি ইউনিয়ন পর্যায় থেকে সংগৃহিত ত্রাণের অর্থ (২লাখ টাকার বেশী) সিনিয়র নেতা জাভেদ মাসুদ মিল্টনের  হাতে তুলে দেয়া হয়। অনুষ্ঠানে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 




Post a Comment

Previous Post Next Post