মেহেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃ প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

 



আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃ প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার সকালে গাংনী উপজেলার ২ নং তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের পলাশীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে ইউনিয়ন পর্যায়ের গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়।  

সভায় তেঁতুলবাড়ীয়া ইউপির চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। গাংনী উপজেলা সহকারী শিক্ষা অফিসার  ফয়সাল বিন হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম  অল্ডাম,পলাশীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান বকুল, হিন্দা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, করমদি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজুল ইসলাম, তেঁতুলবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হকসহ তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের অন্তর্গত ১৬ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাগন।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে, আগামী ১৫ জুন বুধবার থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে।২দিন ব্যাপী প্রতিযোগিতা তেঁতুলবাড়ীয়ার পলাশীপাড়া ও রামদেবপুর  খেলার মাঠে এক মাঠে বালক ও অন্য মাঠে বালিকাদের ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২য় দিন প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হবে।

সবশেষে প্রতিযোগিতার ব্যয় ধরে সম্ভাব্য প্রস্তাবিত বাজেট নিয়ে আলোচনা করা  হয়।বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতার সম্ভাব্য খরচের অর্থ সহযোগিতা করতে ্্ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস  শিক্ষকবৃন্দকে আশ্বস্ত করেন।   


আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুর


Post a Comment

Previous Post Next Post