সিনেমাপ্রেমীদের



শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বিনোদন প্রতিবেদক  : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর আগে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি অভিনয় করেছিলেন বাংলাদেশের সিনেমায়। এবার শান্ত খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এই জুটিকে দেখা যাবে সড়ক দুর্ঘটনা নিয়ে নির্মিতবিক্ষোভসিনেমায়। শামীম আহমেদ পরিচালিত সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে আগামীকাল।

অনেক দিন পর শ্রাবন্তীর সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশে। সিনেমার মুক্তিকে কেন্দ্র করে বাংলাদেশের সিনেমাপ্রেমীদের উদ্দেশে আজ সকালে অভিনেত্রী এক ভিডিও বার্তা দিয়েছেন

 


শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সামাজিক যোগাযোগমাধ্যমে পাঠানো এই ভিডিও বার্তায় তিনি বলেন, ‘লন্ডন থেকে আমি আমার বাংলাদেশের ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলছি। জন্য আমি অনেক আনন্দিত। ইচ্ছা ছিল সিনেমাটি মুক্তির সময় বাংলাদেশে থাকব। কিন্তু অন্য সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করায় সেটা হয়নি। সিনেমাটি সবার ভালো লাগবে। কারণ, সিনেমার গল্পে সড়ক দুর্ঘটনা নিয়ে রয়েছে গুরুত্বপূর্ণ বার্তা।
নতুন আরেকটি সিনেমায় অভিনয়ের জন্য শিগগিরই বাংলাদেশে আসবেন বলেও জানান শ্রাবন্তী। তিনি বলেন, ‘শিগগিরই আমি বাংলাদেশে আসছি নতুন একটি সিনেমার জন্য। করোনা মহামারি কাটিয়ে বাংলাদেশে আবারও সিনেমার শুটিং শুরু হয়েছে। এটা আমাদের শিল্পীদের জন্য খুবই আনন্দের সংবাদ। সবশেষে বলতে চাই, সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখে আমাদের আরও ভালোবাসা দেবেন।

 

Post a Comment

Previous Post Next Post