মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন

 




মোঃ জাহিদ হাসানঃ
৭ বছর পর মেহেরপুরের মুজিবনগর উপজেলাআওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন। সকাল থেকেই পুরো মুজিবননগর উপজেলায় সাজ সাজ রব। সকাল সাড়ে ১০ টার দিকে নেতা-কর্মীরা হাজির হতে থাকে মুজিবনগর কমপ্লেক্সের অডিটরিয়াম রুমে। এ সময় মঞ্চে বসা কন্দ্রে করে আওয়ামী লীগের দু’পক্ষ মুখোমুখি অবস্তান নেয়। এ সময় উভয় পক্ষে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ভাংচুর করা অডিটরিয়ামে থাকা চেয়ার ও কক্ষের বিভিন্ন জিনিসপত্র। এ ঘটনায় আহত হয় বশে কয়েকজন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশের একটি দল। শুরু হয় লাঠিচার্য। এব সময় নেতা-কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে সম্মেলন আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক  বিএম মোজাম্মেল হক ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। শুরু হয় সম্মেলন।
 এদিকে বিকেলে মুজিবনগর উপজেরা কমপ্লেক্সের সূর্যোদয়ের সামনে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা বরেন জনপ্রমাসন প্রতিমস্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন । যেখানে সাবেক সভাপতি জিয়াউদ্দিন বিশ্বিাস তার প্রার্থিতা প্রত্যাহার করে নেয়। সাবেক ও বর্তমানের দাবি দলকে ঐকব্যদ্ধ করে আগামী নির্বাচনে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগাঠনিক স্মপাদক বি.এম মোজাম্মেল হক, অনুষ্ঠানের উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন। সভাপতিত্ব করেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের (সাবেক) সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য কল্পনা জামান, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলি আজগর টগর, জেলা পরিষদের প্রশাসক গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়ানাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাসির উদ্দীন বাবলু।




Post a Comment

Previous Post Next Post