মেহেরপুর পাওনা টাকা আদায়ে থানায় অভিযোগ তুলে নিতে হুমকি। বাদীকে মারধর


আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী পৌরসভার পশ্চিম মালসাদহ গ্রামে পাওনা টাকা চাওয়ায়  প্রতিপক্ষ দালালদের বিরুদ্ধে  প্রাণনাশের হুমকি  প্রদান ও মারধরের অভিযোগ উঠেছে। এনিয়ে নানা হয়রানির শিক্ার জয়নাল আবেদীন সুবিচার পেতে গাংনী থানায় অভিযোগ দিয়ে এখন বেকায়দায়। আজ শুক্রবার সকাল  ৯ টার সময় মামলা তুলে নিতে বাদী জয়নাল আবেদীনকে কিল, লাথি, ঘুষিসহ বেধড়ক মারপিট করেছে বলে  প্রতিপক্ষ মিনারুল ইসলাম ও রবিউল ইসলাম নামের দুজন দালালচক্র। স্থানীয়রা উদ্ধার মারাত্মক আহত জয়নাল আবেদীন (৪৫) উ্দ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, পৌরসভার পশ্চিম মালসাদহ গ্রামের মৃত আব্দুস সাত্তার সেখের সম্পত্তি ওয়ারিশ সূত্রে তার ছেলে মেয়েরা মালিক। বাবার ২৭ শতক জমি ভূলক্রমে জয়নাল আবেদীনের বোনের নামে রেকর্ড হয়ে যায়। উক্ত জমি জয়নাল আবেদীন তার বোনের কাছে ফেরত চাইলে বোন ফেরত দিতে রাজী হয়। সে মোতাবেক  সাবরেজিষ্ট্রী অফিসে এসে দলিল সম্পাদন হওয়ার কথা। কিন্তু গ্রামের কতিপয় দালাল চক্র মসলেম আলীর ছেলে মিনারুল ইসলাম ও মজিরউদ্দীনের ছেলে রবিউল ইসলাম ষড়যন্ত্র করে বোনকে ম্যানেজ করার কথা বলে ১৬ ফেব্রæ,২২ জয়নাল আবেদীনের নিকট থেকে ১ লাখ টাকা নিয়ে জমি ফেরত দেয়ার কথা। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও সেই টাকা ফেরত দিতে গড়িমসি করছে। টাকা না পেয়ে গাংনী থানায় অভিযোগ করে জয়নাল আবেদীন। আজ শুক্রবার থানায় সালিশ মিমাংসার মাধ্যমে টাকা ফেরত দেয়ার কথা ছিল। এদিকে মিনারুল ইসলাম ও রবিউল ইসলাম থানায় যাওয়ার আগেই জয়নাল আবেদীনের বাড়ী থেকে টেনে বের করে বেধড়ক মারপিট কওে এবং মামলা তুলে নিতে হুমকি দেয়। 

এব্যাপারে মিনারুল ইসলাম ও রবিউল ইসলাম জানান আমাদের বিরুদ্ধে যে কয়টা মামলা করতে চাই করুক । দরকার হলে জেল খাটবো। তারা ক্ষমতার দাপট দেখিয়ে আরও জানান, আমরা টাকা নিইনি। টাকা লেন দেনের কোন স্বাক্ষী নেই। 









Post a Comment

Previous Post Next Post