মেহেরপুরে মামলার বাদি কৃষক নিখোঁজ

 


                                                              মেহেরপুরে মামলার বাদি কৃষক নিখোঁজ

মেহেরপুর জেলা প্রতিনিধি  ঃ মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের আড়পাড়া গ্রাম থেকে আব্দুর রাজ্জাক (৫৫) নামের একজন কৃষক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ আব্দুর রাজ্জাক আড়পাড়া গ্রামের মৃত মহাসিন মন্ডলের ছেলে। এবং টাকা সংক্রান্ত একটি মামলার বাদি।

বুধবার দিবাগত রাত ১টার দিকে নিজ বাড়ি থেকে আব্দুর রাজ্জাক নিখোঁজ হয়।

নিখোঁজ আব্দুর রাজ্জাকের বড় ভাই আনতাজ আলী জানান,রাজ্জাক রাত ১টা পর্যন্ত বাড়ির আঙ্গিনায় তামাক জ¦ালানির কাজ শেষে ঘরে ঘুমাতে যায়। সকালে উঠে তাকে পরিবারের লোকজন বাড়ি না পেয়ে অনেক খোঁজাখুজি করে হদিস মেলাতে পারেনি। আত্মীয়-স্বজনদের বাড়িতেও খুঁজে পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার এ বিষয়ে গাংনী থানায় অবগত করেছি।

নিখোঁজ আব্দুর রাজ্জাকের ছেলে রাজা আলী জানান,২০১৬ সালে আড়পাড়া গ্রামের শমসের আলী জমি বিক্রি করার নামে আমার বাবার সাথে ২লাখ ৫০ হাজার টাকা নেয়। কিন্তু টাকা নেয়ার পর সে আর রেজিস্ট্রি না দিয়ে গড়িমশি করেন। এ বিষয়ে আমার বাবা ওই সময় শমসের আলীর নামে মেহেরপুর আদালতে একটি মামলা করেন। ওই মামলার বৃহস্পতিবার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ ছিল। কিন্তু তার আগের রাতে আমার বাবা নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। আমার বাবা ষড়যন্ত্রের শিকার হয়ে নিখোঁজ হয়েছে বলে মনে হচ্ছে। 

গাংনী থানা সূত্র জানায়,বিষয়টি খোঁজ-খবর নেয়া হচ্ছে। 




Post a Comment

Previous Post Next Post