মেহেরপুরে ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 


আামিরুল ইসলাম অল্ডাম,মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে মেহেরপুরে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

এদিন সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি,আধা-সরকারি,স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

সকাল সাড়ে ৯ টার দিকে মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। জেলা প্রশাসক ড. মুহম্মদ মুনসুর আলম খানের নেতৃত্বে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ পুস্পমাল্য অর্পন করেন। এছাড়াও আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুম্পমাল্য অর্পন করে। 

অন্যদিকে জেলার গাংনী ও মুজিবনগর উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে।


সকাল ১০টার সময় অনলাইনে যুক্ত হয়ে সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ কেন্দ্রীয় অনুষ্ঠান উপভোগ করে।। এছাড়াও বঙ্গবন্ধুর ডকুমেন্টারি প্রদর্শনী,চলচ্চিত্র ও আলোকচিত্র প্রদর্শন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমৗ খানমের সভাপতিত্বে প্রধান্ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদেও চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি ুহিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম,গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদুল হক জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সাং¯কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম,জাতীয় পার্টিও নেতা আব্দুল হালিম, উপজেলা আওয়াামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান , গাংনী পৌর সভার প্যানেল মেয়র আছেলউদ্দীন প্রমুখ।

 


শেষে  রচনা , চিত্রাংকন,বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী  অনুষ্ঠিত হয়।






Post a Comment

Previous Post Next Post