গাংনীতে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

 


মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনীতে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান ’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে। মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান তুলে ধরে স্মুৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার  সকাল ১১ টার সময় গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা করা হয়।


  গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম এর  প্রতিনিধি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আজিজ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মুন্তাজ আলী,  উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সহ সভাপতি ইয়াছিন রেজা, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজা। আলোচনা শেষে  সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডামের সঞ্চালনায় গাংনী উপজেলা শিল্পকলা একাডেমীর ওস্তাদ রতন সরকার ও প্রশিক্ষক সেলিম রেজার সহযোগিতায় শিল্পী উদয়, মাখছুরাতুম লাজ, রোজিবুল ইসলামের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


  


Post a Comment

Previous Post Next Post