মেহেরপুরে ছিনতাইকৃত মালামাল-দেশীয় অস্ত্র ও ৬ ডাকাতসহ ৯ জন আটক

 


Kbdnews : মেহেরপুরের গাংনী থানা পুলিশের অভিযানে  ছিনতাই হওয়া মালামাল ও দেশীয় অস্ত্র এবং ৬ জন ডাকাতসহ ৯জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে ৬ জন ডাকাতির সাথে সরাসরি জড়িত এবং বাকিরা ঘটনার সাথে পরোক্ষভাবে জড়িত বলে জানা যায়। আটককৃত ডাকাতদলের সদস্যরা হলেন-মেহেরপুর সদর উপজেলার উত্তর শালিকা গ্রামের আবেদ আলীর ছেলে আলামিন হোসেন (২৫),শ্যামপুর গ্রামের আব্দুল বারীর ছেলে মিলন হোসেন (২৮),জেলার মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মৃত মুকুল জোয়ার্দারের ছেলে আরিফুল ইসলাম ওরফে খোকন ওরফে প্রতীক (২৬),একই গ্রামের আব্দুর রহমানের ছেলে সাকিল হোসেন (২২),একই উপজেলার পুরন্দপুর গ্রামের বাছাদ আলীর ছেলে সবুজ আলী (২৫),একই গ্রামের সেলিম রেজার ছেলে শামীম রেজা ওরফে শিপন (২৬),গাংনী উপজেলার কাথুলী গ্রামের ফজলুল হকের ছেলে শামীম রেজা (২৭)। এছাড়াও ঘটনার সাথে পরোক্ষভাবে জড়িত থাকার অপরাধে আটককৃতরা হলেন-চুয়াডাঙ্গা সদর উপজেলার বুজরুকগড়গড়ী গ্রামের বনানীপাড়ার বুদো আলীর ছেলে সাইফুল ইসলাম স্বর্ণকার (৪০),চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুনিয়া গ্রামের মৃত আলাউদ্দীনের ছেলে জালাল উদ্দীন (৪৩)।

শুক্রবার সকাল ১০টার দিকে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে আটকের বিষয়টি জানান। 

এর আগে বুধবার ও বৃহস্পতিবার দিবাগত ২ রাতে গাংনী থানা পুলিশের একাধিকদল তথ্য প্রযুক্তির সাহায্যে বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করে।   

 গাংনী থানার ওসি জানান,গত ৯ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক পৌনে ৯টার দিকে গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের চিৎলা গ্রামের মৃত আরমান শেখের ছেলে কামরুজ্জামান ওরফে জামান,তার স্ত্রী মহিমা খাতুন ও তাদের শিশু সন্তান রিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে একই ইউনিয়নের গাঁড়াডোব গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে নিজ গ্রাম চিৎলায় ফিরছিলেন। তারা বাঁশবাড়িয়া-চিৎলা সড়কের জনৈক আনোয়ার হোসেনের পরিত্যক্ত ইটভাটার অদূরে আম বাগানের কাছে পৌঁছালে,আগে থেকে ওৎ পেতে থাকা ৫-৬জনের একটি ডাকাতদল অস্ত্রের ভয় দেখিয়ে তাদের গতিরোধ করে একটি আম বাগানে নিয়ে বেঁধে রেখে ১৫০ সিসি হিরো হাংক ১টি  মোটরসাইকেল,৩টি মোবাইলফোন ও স্বর্ণালঙ্কার নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটিদল ঘটনাস্থল পৌঁছে তাদের উদ্ধার করে। পরে বাদীর অভিযোগের ভিত্তিতে থানায় একটি মামলা হয়। ওই মামলার সূত্র ধরে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ারের নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহায়তায় মেহেরপুর,গাংনী ও চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে গাংনী থানা পুলিশের একাধিকদল অভিযান চালিয়ে ৬ ডাকাত সদস্যসহ ঘটনার সাথে জড়িত ৯জনকে আটক করা হয়। আটককৃতদের নামে এর আগে একাধিক মামলা রয়েছে।  

আটককৃতদের শুক্রবার মেহেরপুর আদালতে নেয়া হয়েছে।


আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post