মেহেরপুরে প্রবাস ফেরত স্বামী ২য় স্ত্রীর কাছে যাওয়ায় ১ম স্ত্রীর আত্মহত্যা

মেহেরপুর জেলা প্রতিনিধি :মেহেরপুরে প্রবাস ফেরত স্বামী ২য় স্ত্রীর কাছে যাওয়ায় ১ম স্ত্রীর বিষপানে আত্মহত্যা করেছে।স্বামীর উপর অভিমান করে ১ম স্ত্রী রোকেয়া খাতুন বিষপানে আত্মহত্যা করেছে।  উপজেলার কাজীপুর ইউপির হাড়াভাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে আত্মহত্যা করে রোকেয়া খাতুন।রোকেয়া খাতুন হাড়াভাঙ্গা গ্রামের আমির  হোসেনের মেয়ে।

 ঘটনার বিবরণে জানা গেছে, রোকেয়ার ৪৫ বছরের বিবাহিত জীবনে এক ছেলে রবিন(১৫) ও এক মেয়ে স্বপ্না (৭) নিয়ে ভালই চলছিল। গত ৩ বছর আগে মধ্য প্রাচ্যের  দেশ সৌদি আরবে পাড়ি জমায় স্বামী মাসুদ রানা। দেশের বাইরে যাওয়ার আগেই ২য় বিয়ে করে দেশত্যাগ করে মাসুদ।৩ বছর প্রবাস জীবন শেষ করে কাগজপত্র বৈধ না থাকায় সৌদি সরকারের প্রশাসনের কাছে ধরা পড়ার পর গত মাসের (জানুয়ারি) তারিখে বাংলাদেশে ফেরত পাঠায় মাসুদকে।

দেশে আসার পর প্রথম স্ত্রী বাসায় না গিয়ে একই উপজেলার পাশের  গ্রাম হাড়াভাঙ্গা তাগাদগিরি পাড়ার মৃত সদর উদ্দীনের মেয়ে ২য় স্ত্রী নার্গিছ খাতুনের বাসায় ওঠার খবর চলে যায় ১ম স্ত্রীর রোকেয়া খাতুনের কাছে। সেই অভিমান সইতে  না  পেরে আজ বুধবার দুপুরে বিষপান করে রোকেয়া খাতুন। স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী সন্ধানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে রেফার্ড করে। পরে তার মৃত্যু হয়।এদিকে ১ম স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে ছুটে আসে মাসুদ রানা।

আরও জানা গেছে, এব্যাপারে কুষ্টিয়া থানায় একটি অপমৃত্যু মামলা  (ইউডি) হয়েছে। লাশ ময়না তদন্ত শেষে গ্রামে দাফন করা হয়েছে।গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক আত্মহত্যার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন। 

Post a Comment

Previous Post Next Post